রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:৪১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে পারিবারিক কলহের জেরে নববধূর আত্মহত্যা

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক।। বরিশালে স্বামীর বাড়িতে নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের নাম সুস্মিতা সরকার (১৮)। শনিবার (৮ জুন) রাতে নগরীর ২১ নম্বর ওয়ার্ডের ধোপাবাড়ির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।নিহত সুস্মিতা সরকার নগরীর নবগ্রাম রোড এলাকার স্বপন সরকারের মেয়ে। তিনি সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের উচ্চ মাধ্যমিক (এইচএসসি) দ্বিতীয় বর্ষের ছাত্রী।এদিকে এ ঘটনায় সুস্মিতার স্বামী মাইনুল ইসলাম শান্তকে বরিশাল শেবাচিম হাসপাতাল থেকে আটক করেছে পুলিশ। তিনি নগরীর ধোপাবাড়ির মোড় এলাকার বাসিন্দা আলতাফ হোসেনের ছেলে।

স্থানীয় ও স্বামীর স্বজনরা জানান, ইসলাম ধর্মাবলম্বী ছেলে মাইনুল ইসলাম শান্তর সঙ্গে খ্রিস্টান ধর্মাবলম্বী সুস্মিতা সরকারের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তাদের এ সম্পর্ক দুই পরিবারের কেউ মেনে নেননি।আলাদা ধর্ম হওয়া সত্ত্বেও মাস খানেক আগে তারা বিয়ে করেন। তবে এ নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ চলছিল।শনিবার রাতে পারিবারিক কলহের জের ধরে ধোপাবাড়ির মোড় এলাকায় স্বামীর বাড়িতে বসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুম্মিতা। ওই সময় তার স্বামী শান্ত বাসায় ছিলেন না।

পরে স্বামী গুরুতর অবস্থায় সুস্মিতাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিলে সেখানে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।মডেল থানার এসআই সাইদুল হক বলেন, সুস্মিতাকে তার স্বামী শান্তই হাসপাতালে নিয়ে আসেন।তবে সুস্মিতার মৃত্যু নিয়ে রহস্য রয়েছে। তাই এটি আত্মহত্যা নাকি হত্যা সে বিষয়টি আমরা এখনও নিশ্চিত নই। ময়নাতদন্তে বিষয়টি বেরিয়ে আসবে। তা ছাড়া আটক শান্তকে জিজ্ঞাসাবাদ চলছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net